আমি শুধু হারিয়েছি সময়,
অনামিকা তোমাকে নয়।
কথা দিয়েছিলাম ফেলব না চোখের জল,
কিন্তু কি করি,চোখেরই বা দোষ কথায় বল?
পারিনি তাকে খুঁজে দিতে কোনও আশ্রয়,
তাই আজ শুধু ভান করি খুশি থাকার মিথ্যা অভিনয়।

আমি শুধু হারিয়েছি সময়,
অনামিকা তোমাকে হারাবার কথা তো আমার নয় ?
তাহলে গভীর রাতে,নীলিমাময় আকাশ তলে,
জীবন গেয়ে ওঠে গান,আর ?শুধু যে তোমার কথা বলে।
তাহলে কেন এত মন মরা? কিসের এত বোঝাপড়া?
সারা রাত জেগে কেন করো স্বপ্ন গড়া ভাঙার খেলা ?


অনামিকা তোমাকে হারাবার কথা তো আমার নয়
কিন্তু কে জানে আমি কেন হারিয়েছি এ সময় ?