আমাকে একবার তো ছুঁতে দে ?
তোকে,আলোকবর্ষ হতে দূরে।
না আমি তোকে স্পর্শ নয়,শুধু উপলব্ধি করে,
পেতে চেয়েছিলাম,তোর নিস্পাপ ভালবাসার গন্ধ।
আমার অশরীরী ইচ্ছেরা তোকে যাতে আঘাত না করে,
তার বিনিময় শুধু মাত্র ১ মুহূর্তের চিন্তা,
যদি আসে তোর মনে?
তবেই সার্থক আমার দুরে থাকা,
তোকে না বলা সেই কথা,
"আমাকে একবার তো ছুঁতে দে...
তোকে,আলোকবর্ষ হতে দূরে"।