তুমি যা চেয়েছিলে তা যে পেতে হবে,তার কোনো নেই কারন,
তবু তুমি ঝরিয়েছ জল,যখন তোমায় করেছি বারন।
বারবার বায়না ধরে বলেছো,আমায় ভালোবাসনা কেন?
আমি বলতে গেলেই চুপ করিয়ে দাও আর বল
আমি সমাজের রিতির আড়ালে থেকে তোমাকে ভালবাসতে চাই,
এ গোপন ভালবাসার সুখ আমি আর কথাই পাই?
জানি সেটা এ সমাজ,পাপের চোখেই দেখবে,
তোমার আমার প্রেমের কথা,জানিনা কে আর লিখবে ?
যাই হোক কথা দাও ছেড়ে যাবেনা আমাকে কোন দিন একলা,
তোমায় ভালোবেসে আমি কাটাতে চাই,আমার সারা বেলা।
শুধু তোমায় ভালোবাসার, দিও আমায় এইটুকু অধিকার,
তুমি আমার গোপন প্রেম,তুমি যে আমার ফিরে পাওয়া অহংকার।