আর আসবনা আমি সত্যি বলছি,তোর স্বপ্নের ঘরে,
লুকিয়ে নেবো নিজেকে তোমার থেকে,কোন এক ঝড়ের আড়ালে।
তোর ইছে গুলো স্বাধিন ভাবে থাকুক,
ভোরের আলোর আস্কারতে নতুন স্বপ্ন আঁকুক।
আমি জানি তোমার কষ্টের গভীরতা,যা বিসর্জিত হয়েছে গোপনে,
অহেতুক তোর সে বিশ্লেষণ,দূরবীন বনাম অণুবীক্ষণে।
সবশেষে যদি খুঁজতে যাও নতুন ঠিকানা আসমানে?
হয়তো সেদিন বুঝবে তুই থেকে 'তুমির' মানে?
ভালোবাসা,আমার অনুভূতির মিছিল,
দূরত্বর কোন প্রতিক্রিয়াশীল,তোমার মায়াবী চুম্বনে,
জানি একদিন হারিয়ে যাবো,ঝড় হতে তোর সন্ধানে।
আজ ফিরে এসো সাহসিনী,অথবা ভুলে যাও,
সব ভুলে আজ নিজেকে,আমার ভালবাসায় ভেজাও।