আমার ৫০ তম কবিতা, যা আমার হারানো স্মৃতি চারনের পথ প্রশস্ত করে, আগামী দিনে আপনাদের সামনে আরও নতুন কিছু পরিবেশন করতে পারি।



আমার ক্লান্ত আকাশ জুড়ে,তোর যত রূপকথার আনাগোনা,
কখন ও প্রশ্ন করেছি তাকে কোথায় তার গোপন ঠিকানা ?
কোথায় চলেছো? ইচ্ছে ভুলিয়ে,কেন শূন্যে রেখেছ হাত?
সব হারিয়ে,বাণ ভাসিয়ে,জেগেছি আমি যে কত বিনিদ্র রাত।
           সে খবর কেউ না জানুক,
জানে রাতের তারা আর আমার কোলবালিশ,
ভয় পেওনা,আমি কারও কাছে করিনি তোমার নামের নালিস।
এখন আমার গতিবেগ ঝরে,দুঃস্বপ্ন সব ভেঙেছি নির্ঝরে।
তাই আজ শুধু দ্বায় ভারহীন হালকা মন,
বেঁচে থাকা দূরে থাক,চলে অকাল কুষ্মাণ্ড দিনযাপন।
জানি সবশেষে যাবো হারিয়ে,অধরা শূন্যের বিছানায়,
আমায় যদি খুঁজতে চাও? তাহলে এসো আবার,
আমার ক্লান্ত আকাশ মাঝে,তোমার রূপকথার আনাগোনায়।