তুই কি জানিস চাই যে আমি
মন থেকে তোকে কত?
আমার সকল শুষ্ক হাসির
আড়াল করা ক্ষত?
দেখতে কি পাস কান্না আমার
অশ্রু বিসর্জন?
তুই দেখেছিস আমার হাসি
নীরব সমর্থন,
মাঝে মাঝে মান, অভিমান,
তোর উপরে রাগ,
জেনে বুঝে দিয়েছি তোকে
হৃদয়ের আঘাত,
জানিস কি তা কেনই করি
অবাক সে কারণ?
বন্ধু বলে হার মেনেছি
সব,দিয়েছি বিসর্জন।
আর কতো দিন হাসি এঁকে
ঢাকবো মনের ব্যথা ?
তাই তোকে দূরে সরিয়ে
থাকতে চাইছি একা।
জানি তোর কষ্টের বাঁধ ভেঙেছে,
আমার অপ্রীতি ব্যবহার,
তবু তোর অ-কৃত্তিম ভালোবাসা
মেনে নেয় নি হার।
পারলে আমায় করো ক্ষমা,
ইতি তোমার.........