আমায়,তোমার থেকে দিওনা সরিয়ে,
ফেলে আশা সময়ের সাথে,নিজেকে গুছিয়ে নেব।
আমার রঙচটা জীবনে তোমার প্রত্যাবর্তন,
শরীরে শিহরন জাগিয়ে তুলে,ভাঙিয়েছিল তন্দ্রা।
যে কথা তোমায় বলতে গিয়েও বলা হয়নি,
সে কথা আজ ফ্যাঁকাসে আবিরে হারিয়ে গেছে অচিরেই।
করো না বৃথা চেষ্টা খোঁজার আমায়,স্মৃতির চারনের পাতায়,
আবার ফিরে আসার দিলাম প্রতিশ্রুতি,
নতুন রুপে,যেখানে কোন বিরাধ বা অভিমান নয়,
থাকবো শুধু তুমি-আমি,আর ভালবাসার রব,
সেদিন হয়তো ফিরে পাবো,আমি আমার সব।