আমি দেখেছি আমার সর্বনাশ,আমার অবিশ্বাসে,
একটু একটু করে হারিয়েছি কাছের মানুষটাকে।
আজ কোন প্রতিশ্রুতি নয়,শুধু অনুভুতির ছোঁয়ায়,
আগের থেকে একটু বেশি কি তোমায় ভালোবাসা যায়?
তবে ফিরে চলো আমার সাথে,আজ যেখানে এ মন যেতে চায়,
দেখো আমি তো দাড়িয়ে আছি, আছি তোমার অপেক্ষায়।
ভাঁটার টানে হারিয়ে যাবো,এমন কি তুই চাস?
আমায় আগের মতো কাছে টেনে,না হয় আবার ভালবাস।