যখন তুই থাকিস কাছে- মনে আমার খুশী জাগে
বুঝিস না তুই- তোকে আমি মন দিয়েছি সবার আগে।
তুই যে আমার লুকিয়ে থাকা নীরব মনের কিছু আশা,
ভালোবেসে ডাকতে গিয়ে,হারায় যেনো মুখের ভাষা।
চোখের ভাষা বুঝতে হলে,হৃদ জোয়ারে ভাসতে হবে,
অনুভবের পরশ নিয়ে মনের কাছে আসতে হবে।
জীবনে কি পেলাম আর কি বা আমি দিয়ে গেলাম,
মেলেনা মোর হিসাব কিছু,মনে হয় সব হারালাম।