প্রিয় চাঁদ,
''''''''''''''আশা করি ভালই আছো,তবে দুরেই থেকো,
ভুল করেও কাছে এসো না।দুরত্ব ভালোবাসা বাড়ায়,
কাছে আসলে হয়ত কুটিল চোখে তোমার কলঙ্ক খুঁজব,
হয়ত একটা একটা করে তোমার খুঁত বার করব,
ভালোবাসা ভুলে,তোমায় ভালো করে জানতে চাইব।
আজকের মত মুগ্ধ চোখে আর কি তোমায় দেখতে যাব ?
আমরা যে দুর থেকে ভালোবাসতে অভ্যস্থ,
মনখারাপের রাতে তোমায় দেখে মন ভালো হতেই পারে,
তবে কাছে এলে,তোমার মাঝে হাজারটা খারাপ খুঁজে পাব,
এমনি করেই কতবার আমরা প্রেম হারিয়েছি,
প্রেমের মানুষকে আমরা অকারণেই কাঁদিয়েছি,তবুও-
আমরা কেন যে এত গভিরে জানতে চেয়েছি ?
আমরা বুঝিনি,প্রতিটি ভালোর মাঝেই খারাপ আছে,
মানুষের মাঝে ভগবান যেমন,তেমনি শয়তানও আছে,
তাই কছে পেলেই ভালোবাসা মরে যায়,মনে ঘৃনাটুকু বাঁচে।
তাই প্রিয় চাঁদ,তুমি দুরেই থেকো,ভুলেও কাছে এস না।
আমরা শুধুই তারাদের দেখে হিংসা করে যাব,তারপর-
একদিন যখন মৃত্যু আসবে,তারা হয়ে তোমার কাছে যাব।
'''''''''''''''''''''''''''''''''''''''ইতি :- তোমার প্রেমিক