তুমি আজ আবার আমায় দুঃখ দিলে
অবশ্য এটা তুমি প্রায়শই কর,
তাই আর সেভাবে কষ্ট হয় না
কষ্ট হয় না কারন, তুমি আর আমায় ভালোবাসো না
কষ্ট হয় না কারন, তুমি আর আগের মতো
                       আমায় নিয়ে ভাবনা,
মনে পরে যখন, আমি ছিলাম তোমার সবচেয়ে প্রিয়
                      তোমার সবচেয়ে কাছের মানুষ
মনে পরে যখন, তোমার সারাটা দিন কাটত আমায় নিয়ে
মনে পরে সে সব কথা,
                              যখন তুমি .........
আমায় তোমার প্রত্যেকটা কথা এসে জানাতে
মনে পরে সেই সময় যখন আমিই ছিলাম সব
               তোমার না বলা বেদনা,
        তোমার সুখ-দুঃখ হৃদয়ের স্পন্দন,
              তোমার ভোরের আলো,
              তোমার রাতের আঁধার,
              তোমার না বলা কথা,
       তোমার গানের এক মাত্র শ্রোতা,
তাইত আজ নিজেকে লাগে বড্ড বোকা
বোকা লাগে কারন, আমি ছিলাম নিঃস্ব তোমায় ভালবেসে
অথচ দেখ আজ তুমি অন্য কারোর.................................।