প্রেম মানে হল একটু দেখা,
              একটু লুকোচুরি।
প্রেম মানে হল সদ্য যৌবন,
                বয়স ১৯-২০।
প্রেম মানে হল সায়েরি, কবিতা,
            রঙিন স্বপ্নের মেলা।
প্রেম মানে হল ভরা যৌবনে ,
     কাম, উত্তেজনার খেলা।
প্রেম মানে হল হাতে হাত দিয়ে,
           লেক অথবা নন্দন।
প্রেম মানে হল একটু ভুলেতে,
                 অজস্র ক্রন্দন।
প্রেম মানে হল Adam and Eve,
            রোমিও, জুলিয়েট।
প্রেম মানে হল অজানা জায়গায়,
          অচেনার সাথে Date.
প্রেম মানে হল দুচোখে স্বপ্ন,
             মন হারাবার ধুম।
প্রেম মানে হল প্রেমিকের চিন্তায়
           রাতে নেইকো ঘুম।
প্রেম মানে হল তুমি আর আমি,
       একা বসে কোন খানে।
প্রেম মানে হল 1+1,
          একথা সবাই জানে।
প্রেম মানে হল Mobile Phone,
    Internet-এ chatting.
প্রেম মানে হল Facebook Friend,
Bar-এ Restaurant-এ Dating.
প্রেম মানে হল Web Cam-এ,
         Video Uploading.
প্রেম মানে হল শুধুইমাত্র,
একে অন্যের সাথে Flirting।
প্রেম মানে হল বিনা উৎসবে,
         শুধু অজুহাত খোঁজা।
প্রেম মানে হল Fashion ও কেত,
         চুল গুলি সব সোজা।
প্রেম মানে হল 31st Night,
    Discotheque-এ নাচা।
প্রেম মানে হল Flirting Case-এ,
    এখনও, হৃদয়ের ঘা কাঁচা।
প্রেম মানে হল অজানা রোগেতে,
                  মনটা খুবই ill।
আজকের প্রেমে ভুল করলে,
               লাগে তাই i-pill।