বন্ধু তুমি হয় না শত্রু,
হৃদয়ের অন্তরে
তোমাকে পারিব,
দেখাতে কি আমি,
মোর হৃদয় চিরে।


এ হৃদয়ে স্থান,
আছে তোমার
অনেকটা জায়গা জুড়ে,
যেমন একটা বন্ধুর থাকে
বন্ধুর প্রতি ওরে...!


বন্ধু তুমি সবচেয়ে ভালো,
এ জগৎ মাঝে
কখনও  কি তোমার মুখে,
কোনও কটু কথা সাজে।


বন্ধু তুমি আমার বন্ধু,
জেনে রাখো সর্বদা
বন্ধু যদি না থাকে তবে,
থাকবে না দুঃখ কাঁদা।


বন্ধু তুমি বন্ধুত্ব,
নেভাবে কিভাবে বল
প্রতিদান যদি চাও তবে বল,
বন্ধুত্ব কিভাবে হল...?


এ জগৎ মাঝে,
এক সম্পর্ক আছে
যা হল সবচেয়ে ভালো।
সেটা হল যে বন্ধুত্ব
জানো না তুমি কি বল...?