পাগলি তোকে ডাকবো কেন ?
তুই কি আমার পর !
তোর জন্য ফাকা পরে
আমার মনের ঘর ।
পাগলি তুই আমার বাতাস,
মনের জানালা খুলে
সেই জানালার পর্দা খোলা
তুই আসবি বলে ।
পাগলি আমি অপেক্ষাতে
দিন ফুরানো রাতে
তোর জন্য মন কেমন
কষ্ট চাপা বুকে
পাগলি আমার হারিয়ে যাওয়া
আবেগ- টুকু ই সহায়।
তুই পাগলি,  তোকে ছাড়া
আমি সত্যি অসহায়॥