এতো ভালোলাগে যে LIKE করো শুধু,
কখনো COMMENT-এ তো বলনি দু-কথায় কিছু!
আছো তুমি, থাকো তুমি, তোমার স্বভাবে,
LIKE-এ CLICK করে বুঝিয়ে গেলে!


বুঝেছ কি বোঝনি পাইনি খবর,
POST –এ রাখা কথা POST –এ নিথর।
তুমি এসে চলে যাও বোলে না-কথা,
গোপনীয় নয় কিছু, নয় গোপনতা।


কথা ছিঁড়ে কূটী-কূটী করে উড়িয়ে দেবো,
যদি না বোঝাতে পারি থামিয়ে দেবো।
অর্থহীন কথা আমার নেই প্রয়োজন,
তুমি আছো বেশ, থেকো তোমারি মতন।