কে বলেছে পাগলী আমি আছি ?
কে বলেছে পাগলী আমি তোর জন্য বাঁচি ?
কে বলেছে চল এবার পালাই ?
কে বলেছে একটা ঘড় বানাই ?


কে বলেছে লাল গোলাপে তুই ?
কে বলেছে চোখের কোণে তুই ?
কে বলেছে জীবন পেড়িয়ে আসি?
কে বলেছে  তোর জীবনে ভাসি?


কে বলেছে  সব জীবন ই তোর ?
কে বলেছে ভালবাসায় বিভোর ?
কে বলেছে পাগলী তুই ছুবি আমার হাত ?
কে বলেছে পাগলী তুই আমার মন খারাপের রাত ?