একটু খানি হাসি দিলে
একটু অভিমানে,
অমনি আমি ছুটে এলাম
ভালবাসার টানে।


একটু খানি কাছে এসে
একটু দিলে আদর,
অমনি তোমায় বিছিয়ে দিলাম
ভালবাসার চাদর।


একটু খানি হাত বাড়িয়ে
ধরলে যেদিন হাতে,
ঘুম কাতুরের ঘুম নিয়েছ
সুখ নিয়েছ সাথে।