আগুন আছে, শান্ত এ বুকে,
ফাগুন ও আছে, নিরালা এক সুখে,
জীবন ও চলবে তার আপন কক্ষপথে,
দহন থাকবে মনের গতিশীলতায়।
স্বপ্ন থাকবে , অজানা  কে নতুন করে জানায়,
ভালবাসা  শুধু থাকবে কোথায়??


করুণা, ঘৃণা, বিদ্বেষ সবারই আছে স্বদেশ।
সবাই থাকবে যে যার মতন
ফিরবে ঘরে ওরা যখন-তখন।
তাকিয়ে দেখি সব অনুভূতির ই কেমন আছে আশ্রয়,
শুধু  ভালবাসা, থাকবে কোথায় ???