জলসা!


রাত গভীর হয়, ক্ষয়িত শক্তি আসে ফিরে
চোখের মনি তাহার আমার আরো জ্বলে ওঠে
প্রথম রাতের মতোই, সুরের তানপুরায় ধীরে ধীরে
ওঠে সুর ওঠে ঝড় ; অত:পর.....
মূর্ছিত দু'জন যৌন যন্ত্রী থাকে অপেক্ষায়....
আর এক রাতের জলসা কাঁপাতে।


আপাতত তানপুরাটা ঘুমিয়ে নেয় খানিক।