হাজার কলম সৈনিকদের মিলনমেলায়;
অসংখ্য কবিদের ভীড়ে, পরিচিতদের মুখ
খুঁজে  ফিরে ফেরারী মন।


কবিতা, আড্ডা, গান
এবং কবিদের ভালোবাসায় সিঞ্চনে
মুগ্ধ আমার পিয়াসী মন।
আমি ধন্য, আমি গর্বিত এক পথিক;
আমার পথচলায় সহযোদ্ধাদের আলিংগনে।


আনমনে চশমাটা খোলে,
মুগ্ধ হয়ে দেখি...............।