(আজ আমাদের সবচেয়ে বড় ধর্মীয় পর্ব পাস্কা পর্ব (ইস্টার)।
তাই বাংলা কবিতার সকল কবি বন্ধুদের এই পর্বের ভালবাসাটুকু সহভাগিতা করতে চাই)


বাংলা কবিতায়
বাংলায় বলি,
বাংলায় ছবি আঁকি
বাংলায় তুলি।


বাংলায় ক্রুশ কাঁধে
বাংলায় যীশু,
বাংলায় ডাকি তাঁকে
বাংলায় এসো।


বাংলায় পার্বণ
বাংলায় আর
বাংলার ঘরে ঘরে
হ্যাপী ইস্টার।
---হ্যাপী ইস্টার----