(উত্‍সর্গ  আমার দুই প্রিয় বন্ধু/ভাই, কবি স্বপ্নবাজ(আরিফুর রহমান মিঠু) ও সুদীপ অন্তবায়(নীল) এরা দু'জনই শারীরিক ভাবে অসুস্থ। স্বপ্নবাজ সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে এসেছে, কিন্তু সুদীপ এখন হাসপাতালে। দোয়া করি ফিরে আসুক সুদীপ)


কল্পরাজ্যে বসত করি
কল্পরাজ্যে সুখ,
কল্পরাজ্যে দেখেছিলাম
ভালোবাসার মুখ!


বাস্তবতা বড়ই কঠিন
বাস্তবতায় দুঃখ,
ভগবানের কৃপা লয়ে
ফিরবে দু'টি মুখ।