আমার বাড়ী যাইও বন্ধু
খাইতে দিবো মুড়ি,
ভালোবাসার মালা দিবো
সাথে প্রেমের চুঁড়ি।


ভালোবাসার আছে বাগান
প্রেমের আছে ঘর,
কাছা-কাছি রইবো দু'জন
ভেবো নাকো পর।


কঁচি ঘাসের মাদুর পাতা
শিশির মাখা মুখ,
সুখের ভেলায় হারিয়ে যাওয়া
ভেজা ভেজা সুখ!


০৭/২৩/২০১৩