জনসভায়-
জনগণ আমার ভালবাসা
জনগণ আমার প্রাণ,
প্রয়োজনে তাদের জন্য
দিতে পারি জান কোরবান!


পার্টি অফিসে-
লাগাতা হরতাল দিয়ে
পুড়ে সব করে দাও ছাই,
আগামী দিনের ইস্যু বানাতে
আরও দশটা লাশ চাই!


পতিতালয়ে-
তুমি আমার পান-সুপারী
তুমি জানের জান,
তোমার জন্য স্বর্গ-পুরী
করতে পারি দান।


ঘরে এসে-
টানবাজারের পতিতা পল্লী
উচ্ছেদ অভিযান,
এই বাজারে তৈরী হবে
বেহেস্ত আলিশান!


প্রকাশ্যে-
আগামী দিনে গড়বে এদেশ
কিশোর- যুব সম্প্রদায়,
ওরা যেন শিক্ষা-দীক্ষার
সঠিক আলো পায়।


গোপনে-
কালো টাকার কালো চিন্তা
শক্তি বৃদ্ধি চাই,
অস্ত্র ছাড়া কাউকে যেন
দেখতে নাহি পাই।


শেষে প্রশ্ন-
ভন্ড নেতাদের ভাণ্ডারে বসিয়া
আর কত কাল যাব এসব দেখিয়া?


১১/১৫/২০১৩