আমিও এমন ভাবে স্বপ্ন বুনি;
স্বপ্ন বুনি আমাকে নিয়ে,
আমারও একটি পৃথিবী হবে,
আমার স্বরলিপির পাঠ্য বইয়ের এক একটি
বর্ণ দিয়ে আলোক ধারা বইয়ে দিবো।
আমার সব বর্ণের গায়ে এঁকে দিব
জোছনার রূপালী আভা।


আমি একটি স্বপ্ন বুনবো
আমার দেশ, আমার জাতিকে নিয়ে,
আমার বুননে আমার দেশকে পৌঁছে দিবো
আকাশের শেষ সীমানায়।


আমি হবো স্বপ্ন বোনার কারিগর।


১১/২২/২০১৩