কোরা কেলি রিক্রেশন সেন্টার
লোকে লোকারন্য, বিশাল আয়োজন
হাঁটতে গিয়ে বারে বারে থমকে যাই
চির চেনা পথিকের মনের ঠিকানা,
আমি এসেছি আমার আপন পথে।


আমি দেখেছি মুগ্ধ নয়নে
ভাপা,পুলি, পাটি সাপটাসহ হাজার আয়োজন!
এ যেন বাংলার গন্ধ আমেরিকার আকাশে।


০১/১২/২০১৪