কবিতা সৃষ্টির আদি থেকে।
ধরুন না বেদ বা উপনিষধ থেকে।


কিম্বা আল কুরআন এর সুরেলা শুরা।
সব কিন্তু পবিত্রতার দ্বারা গড়া।


জ্ঞান শুনে শিখতে পারলে মনে থাকে বেশি।
যেমন শিশুরা মা এর কথা কানে শুনে বলে বেশি।


সে নবী হোক বা ঋষি ফাদার বা ফরিস্তা।
আসলে সবই সেই কবির তৈরী কবিতার করিশ্মা।