শুধু কেবল তুমি আমার সঙ্গে থেকো
হারিয়ে নিয়ে যাব অচিন দেশে ,অচিন পুরে
গুপ্ত সুধা পান করাবো ,মায়াবী মেঘের নীলীমায় ,
যেথায় রবে কেবল রাশি রাশি শুভ্র জল কনা
আর কুয়াশার চাদর এ আবারিত কাক ভেজা
এক খন্ড মৌন চাদর,যা ভালোবাসার পরশ মাখা ,
নীল চন্দ্রিমায় ভাসমান ঝি ঝি পোকার  
অবাধ বিচরণ আমাদের মুগ্ধ করবে অবিরাম ।


শুধু কেবল তুমি আমার সঙ্গে থেকো
ভালোবাসায় অন্তরের সুপ্ত বাসনা গুলো তোমায়
লেলিয়ে দিয়ে,লেলিয়ে নিয়ে কল্পনার বিচিত্র
রঙ্গে বাসর সাজাবো কোন এক মধু চন্দ্রিমায় ,
ভাসিয়ে দিবো আপন সুধার অথৈই সাগরে
বিলিয়ে দিবো সপ্তডিঙ্গায়,পাল উড়িয়ে বেয়ে যাবে
একান্তে নীরবে খুশির প্রসরায় ।