প্রাচীর গড়েছি ভালোবাসা দিয়ে মনের সীমানায়,
ইমারত সাজিয়েছি উষ্ণতার আবেশে সুখের মোহনায়।
ঐশ্বর্যবেশে রেখেছি তোমায় আমার মনের মন্দিরে ,
লোভনীয় সুখ ,সুপ্ত এই কাননে,মায়াবী বাহুডোরে।
মন সৈকত আজ বড়ই উত্তাল,স্বপ্নায়ত মুগ্ধ আঁখিপাতে,
ছল ছল ঢেউ এর তালে মন মাতাল শুক্লাকাশে, নক্ষত্রের নিশিতে।
বাসনা যত মন আঙ্গিনায় গুপ্ত গাঢ় পরশে,
সুদূর গিরির গোধূলি রঙিন জটা, খুঁজবো তোমার আবেশে।
প্রেমের আহ্বানে,মনের সুখ, পেয়েছি প্রাণ ভরে
গভীর শিহরণে,শিহরিত মন গ্রহ আজ ব্যাকুল তোমার তরে।
_________________________________
বিঃদ্রঃ ভীষন ব্যস্ততায় আসরে আসার সময় এক দম পাচ্ছি না । সবায় কে বেশ মিস করছি । প্রিয় কবিদের অনেক কবিতা আমায় ফাঁকি দিয়ে  চলে যাচ্ছে পিছনে  ,সেটা পোষাতে হলে আমাকে আরো অনেক শ্রম দিতে হবে সবার পাতায় গিয়ে, আশা রাখছি সেই কাজ টি আমি করবো কারণ সাহিত্যের নেশাগ্রস্ত যে আমি ।অনেকে অনেক ভাবে জানতে চেয়েছেন তাঁদের সকল কে ধন্যবাদ  জানাচ্ছি , আশা রাখছি ফিরে আসবো শীঘ্রই আগের মত করে ।