কে তুমি মোর অন্তরে থাকো
কে তুমি আমারে ডাকো
কে তুমি যে কাছে আসো
কে তুমি আমারে ভালোবাসো
কে তুমি রাত জাগাও মোরে
কে তুমি স্বপ্ন দেখাও
কে তুমি নিরালায় কাছে এসে
কানে কানে যেন কত কথা কও
কে তুমি মাতিয়ে রাখো মোরে
কে তুমি ফুলের সুবাস
কে তুমি ঝোড়ো হাওয়া মোর
কে তুমি খোলা নীলাকাশ
কে তুমি ব্যাথা দাও মোরে
কে তুমি চোখে আনো জল
কে তুমি প্রাণ খোলা হাসি
কে তুমি হাসি চোখ ছলছল
কে তুমি ভাবনা আমার
কে তুমি দাও যাতনা
কে তুমি আমার সকল সুখ
কে তুমি আমার সকল বেদনা
কে তুমি সঙ্গে থাক মোর
কে তুমি মনের অতিথি
কে তুমি আমার সকল কথা
কে তুমি আমার সকল স্মৃতি
থাকবো পাশে সারা জীবন
কে তুমি এ কথা দাও
আমি কেন আজ ও একা
কে তুমি আমারে শুধাও
কে তুমি এ মনে প্রথম
অনুরাগের ছোঁয়া লাগালে
কে তুমি আসলে ওগো
আমার সব অভিমান তুমি ভাঙ্গলে
কে তুমি থাকো অজান্তে
যারে চেয়েছি আমি জানতে
কখোনো আবার নীরবে চেয়েছি
যার কাছে হার মানতে
অনুভূতি জাগাও কে তুমি মনে
কার কাছে মন ধরা দিতে চায়
কে তুমি এলে এই মন যাকে
আপন করে কাছে পেতে চায়
কে তুমি যে বাসনা আমার
কে তুমি আমার সকল আশা
কে তুমি আমার হৃদয় ব্যাকুল
কে তুমি আমার ভালোবাসা
কে তুমি কাছে এসো মোর
দেখা দিয়ে ধন্য করো মোরে
তুমি ছাড়া অপূর্ণ এই জীবন
এসে তুমি পূর্ণ করো মোরে।