ভালো লাগাকে ভুল করে তোমায় বেসেছি ভালো
জীবনে শুধুই আঁধার রয়েছে, নেইতো কোথাও আলো।
নদী চিরদিন-ই আপন ধারায় ভাঙ্গে নিজের কূল
তোমায় ভালবেসেছি আমি, সে তো আমারি ভুল।
তখন যদি বুঝতাম আমি, তুমি ভালোবাসো না আমায়
আমার হৃদয় মাঝে এই প্রেম আমি কভু জাগাতাম না হায়।
তবু হাসি মুখে দিয়েছি তোমায় আমার জীবনের সবটুকু
দিতে যদি পারো দিও, বিনিময়ে তোমার ভালোবাসা টুকু।
তবে ক্ষতি নেই বিনিময়ে ব্যাথা যদি দাও
পিছু ডাকবো না কোনোদিনও যদি আমারে না চাও।
ভালো নাই বা বাসলে মোরে শুধু হাত খানি রাখো হাতে
জানি ভুলে যাবে, তবু কিছু দূর চলো মোর সাথে।
ধন্য হবে জীবন আমার  তোমার একটুখানি সঙ্গ পেলে
কথা দিচ্ছি বিদায় নেবার বেলায় বাঁধবো না তোমায় চোখের জলে।
নিয়তি কি হায় এমনি পাষান সে কি শুধু কাঁদাতেই জানে
প্রতি পদে আঘাত খায় সে, তবু সে তো হার নাহি মানে।
তুমি ছাড়া আজ মোর জীবনে নেই কোনো পথ আর
কিন্তু তোমায় আপন করে পাবো নেই মোর সেই অধিকার।