কত ভালবেসেই না রাস্তা থেকে কুঁড়িয়ে নিয়ে গেল আমাকে
আভিজাত্যের ইলেক্ট্রোপ্লেটিংএ আমার উজ্জলতা এত বেড়ে গেল যে
সারাদিন মানবতা মানবতার লেকচারে মিছিল মিটিং কাঁপিয়ে
শত সহস্র বাহবার মালা নিয়ে কোর্ট টাই পড়ে ঘরে ফেরে লোকটি।
নির্জনতায় উলঙ্গ গলতকুষ্ঠ শরীর নিয়ে চেপে ধরে হিংস্রতায়
তার চোখের দৃষ্টি আমার স্তনবৃন্তে যেন দগদগে ঘা সৃষ্টি করে।
আমি প্রাণপনে ছুটতে চেষ্টা করি কিন্তু তার সরীসৃপ লেজের
বিষাক্ত বন্ধন আমার বুকে ওয়েল্ডিঙের মত লেগে থাকে।
শুওরের মত সারা শরীর চেটেপুটে খেতে থাকে উন্মাদ
আমার নাকে মুখে ছড়িয়ে দেয় বিষাক্ত সালফাইডের গন্ধ।
সপ্ত জাহান্নামের আগুনে পোড়া কীটের গগনবিদারী আস্ফালনে
আমার ক্ষুদ্রান্ত নাড়ি ভুরি উন্মোচিত হয় নিষ্পেষিত যোনিদ্বার দিয়ে।
আমার তীব্র চিৎকার পশুর শীৎকারে তরঙ্গ স্থির হয়ে যায়।
সকালে আবার মানবতার জয়ধ্বনিতে আকাশ বাতাস ধূমায়িত হয়
আর আমি মানবতা রোজ ধর্ষিত হই ভদ্রতার রাজপ্রাসাদে।