নববর্ষের নব সুরে
গাহিব নতুন গান
শপথ লইব
সত্যর পথে চলিব
করিব না কোনও অভিমান।।
সাম্যর কথা কহিব
সবাইকে ভালবাসিব
চাহিব না ভালোবাসার প্রতিদান ।।
"ধন ধ্যানে পুষ্পে ভরা
আমাদেরই বসুন্ধরা"
সাজাব তোমায় আবার করে
ফলাব সোনার ফসল তোমার বুকে ।।
প্রভাতের সূর্য জাগিবে
রাতি ঘুচে
সুপ্রভাত আসিবে
নববর্ষে নবহর্ষে ।।
পুরানো ব্যথা ভুলিয়ে
প্রফুল্লিত চিত্তে
মিষ্টান্ন মুখে
ধ্বনি তুলে
আসো বলি সবে মিলে
শুভ নববর্ষ , নববর্ষ ।।
চিত্তে জাগুক নব নব হর্ষ।।।।।


দেরিতে নববর্ষের শুভেচ্ছা জানানোর জন্য দুঃখিত।।।