চলে গেল দিন
দিন যে ছিল মধুর
মধুর হাসি মুখ খানি তার
তার সাথে প্রথম দেখা আমার ।
সেই দেখাটি ছিল
ছিল এত ভালো
ভালো বললে কম হয়ে যায়
যায় যেমন উদাস হাওয়া ফাগুনের ছোঁয়ায়।
ভিতরে অন্তরেতে
অন্তরেতে পাগলা হাওয়া
হাওয়া যে মনে আগুন জ্বালে
জ্বালে যে আগুন শ্বাস তার গায়ে লাগলে।
ধীরে-ধীরে কাছে আসা
আসা যাওয়া ভালোলাগা
ভালোলাগা ভালোবাসা দুটি মনের
মনের মাঝে ভাসে তরী সে যে কোন প্রেমের।


          =____\*/____=