আমি এক দিন বড়ো হব,
                   এখন আমি তো ছোটো।
স্বপ্ন অনেক আছে ,
                  বেছে নিয়েছি তবু দুটো।।
ভালোবেসে লিখে যাব কবিতা ,
                 জানবে সবাই আমি কবি।
মানুষের মাঝে বিলিয়ে দুব নিজেকে,
          সবার মনে ভাসবে আমার ছবি।।
আর কিছু তো চাইছি না,
                  একটু খানি আশা করব।
ভালো হয়ে যেনো থাকতে পারি,
            সবার কাছে আশীর্বাদ চায়ব।।
সময় বেশী নেবোনা আর,
               যত তাড়া-তাড়ী হয় সম্ভব।
মাথায় বাড়তি ঝামেলা বাদ,
            কাজের কাজ করে যাব সব।।
            
                  ======