আমি সব হারিয়ে তোমায় পাব ,
তোমায় হারিয়ে কোথায় যাব ।
আছে এমন কোথায় দেশ ,
বাঁচার আশা হলো শেষ ।
ভালোবাসা ভালোবাসা চাইনা কিছু এমন ,
ভালোবাসা পেয়ে সব হারিয়েছি যেমন ।
বাঁচতেও যেমন ভালোলাগে
মরতেও তেমন ভালোলাগে ,
এমন মরনও খুবি ভালো
মরার ইচ্ছা যেন আমারো হলো ।


    =_ ঁঁঁ*ঁঁঁ_=