এক পলকে একটু দেখা আর একটু হলেই
প্রেমে পড়ব পড়ব করছি ।
এই অফিসের কত মেডাম
ভালোলাগে এক জনকেই দেখছি ।
রুমা মেডাম ললিতা মেডাম
আর একজন আছে অসীমাদি ,
চোখে চোখে আর কত কথা বলব
মুখে না বলি যদি।
দিনের কত কথা সেতো কাজের কথা
আপন কথা কখন আর বলি ।
বুক করে দুরু দুরু কি করে বলি
আমি কোন পথে যে চলি...............।।