খুলনার বিশিষ্ট কবি, সাহিত্যিক,সংগঠক কাজী রিয়াজুল হক আজ রোববার ১৮ এপ্রিল ২০২১ সকাল ১০টায় বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো৭৫বছর(জন্ম৩০নভেম্বর ১৯৪৬ সাতক্ষীরার কুশুলিয়া গ্রামে)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই কন্যা,একপূত্র নাতি- পোতাসহ অনেক গুনগ্রাহী রেখে যান। কবি কাজী রিয়াজুল হক খুলনা সাহিত্য পরিষদের উপদেষ্টা, গাঙচিলের আজীবন সদস্যসহ বিভিন্ন সাহিত্য ও সামাজিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। তার ইন্তেকালে এবং পরিবার পরিজনদের প্রতি গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে বিবৃতি দিয়েছেন  অধ্যক্ষ মোহাম্মদ মাজহারুল হান্নান, অধ্যাপক নিজামউদ্দিন আহম্মদ,এড আবদুল্লাহ হোসেন বাচ্চু, সৈয়দ আলী হাকিম, খান আক্তার হোসেন,শেখ রেজানুল হক মানিক,স ম হাফিজুল ইসলাম, অধ্যাপক আজিজুল ইসলাম টিপু, জাহানারা আলী জানু,এড এ এফ এম আক্তারুজ্জামান,খান শওকত, শাহানা বেগম,শাহানাজ সুলতানা, শেখ মনিরুজ্জামান লাভলু,আইনুল্লাহ পারভেজ, মোহাম্মদ জিনারুল ইসলাম সৈয়দ মইনুল ইসলাম কিছলূ প্রমুখ।
আজ তারাবীহ নামায শেষে মির্জাপুর মতি মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয় এবং টুটপাড়া কবরস্থানে তাকে দাফন করা হয়।
কবি কাজী রিয়াজুল হক ,""বিবর্তন ""ও ""কাব্যে চার খন্ডে মহানবী মোস্তফা (দ)জীবনী"" রচনা সহ অসংখ্য কবিতা -প্রবন্ধ রচনা করেছেন।