রবিন পাখীর বারন না শুনে
বিদেশে জাফরানী মেপল
কুড়িয়েছিলাম তোমার জন্য
রেখেছিলাম হৃদয়ের খাঁজে......


বুঝেছিলাম সেদিন
সম্পর্ক শেষ হবে অচিরে
কারন রবিন দেখেছে
অনেক পাতাঝরা অনেক বসন্ত......


শেষ চেষ্টা করেছিলাম
দেশে ফিরে
রক্তিম পাতা, তোমায় দিয়ে
তবু থামানো যায়নি কন্টিনেন্টাল ড্রিফট......


আজ অনেক সাগর মহাসাগর
তোমার আমার মাঝে......