তোমার জন্য সকালের স্নিগ্ধ রোদ্দুর নিয়ে অপেক্ষা করছি,
অপেক্ষা করছি জারুল গাছের ছায়ায়,
পাতার ফাঁক দিয়ে নরম রোদেরা এসে পড়েছে আমার গায়ে,
রোদ্দুরের আদরে তোমার গন্ধ খুঁজে পাচ্ছি।
আলতো পেলব রোদ্দুর তুমি খুব ভালবাসতে,
পাতার ফাঁক দিয়ে এসে পড়া রোদ্দুরেরা হাওয়ার সাথে আজও খেলা করে।
তুমি কি আজও মিঠে রোদ ভালবাসো?
আজ তুমি আমার জীবন থেকে অনেক দূরে...।
আজ শুধু রোদ্দুর নিয়ে বেঁচে আছি... সেই নরম পেলব রোদ্দুর।