ভালবাসা মানে হাতে হাত রেখে জীবনের পথে চলা,
ভালবাসা মানে চোখে চোখ রেখে নীরবেই কথা বলা।
ভালবাসা মানে অবুঝ মনে সবুজ বনের ছায়া,
ভালবাসা হল এক খেলাঘর, ভালবাসা হল মায়া।
ভালবাসা মানে দখিনা হাওয়ায় দুকুল ছাপানো নদী,
ভালবাসার মানে বোঝা যায়, ভালবাসা যায় যদি।