ভাবী যখন আমি তোমায় নিয়ে,
অঝরে ঝরে আমার দু'চোখ দিয়ে..
তোমায় ভাবী আমি দিন রাতে,
দু'চোখ আমার ভিজে কান্নাতে...
তুমি আমায় ভুলে  থেকোনা,
আর সইতে পারিনা যাতনা..
নিসু সোনা একটু আসোনা ভালবাসা দিতে,
আমি ভাসি প্রতি ক্ষণে,
আগুন চাপা কান্নাতে...
আমার বেলা যে যায় ....,
সাঁঝ বেলাতে.......
তোমার সুরে সুরে .....,
সুর মিলাতে......


প্রিয় আমার আর কতো কাল এভাবে কষ্ট দেবে...,
আমি এখন কস্টে ভাসি তোমায় ভেবে ভেবে..
একদিন বুঝবে...,
আমায় খুঁজবে.......
আমি সেদিন থাকবোনা হয়তো সুন্দর এই দুনিয়াতে...


-সাদা কাঁক
০৮/০৯/২০১৩