চারিদিকে সুনসান নীরবতা...
ঘড়ির টিক টিক শব্দে বেড়ে চলছে আমার অস্থিরতা...
তোমারও কি আমার মত এমন হয়...?
কি জানি হতেও পারে...
হয়তোবা,তুমি ঘুমের দেশে রঙ্গীন সপ্নে ভাসছো..


আমার বাস্তবতা আজ আমি...
এখানে আছে নিস্তব্দ নিরবতা,নেই পাশে তুমি। অস্তাচলে ডুবে যাওয়া সপ্ন খেয়ে বেঁচে আছি।...
চাঁদ মলিন,রাত ঘুমহীন আর আমার সপ্ন রং-হীন তুমি ছাড়া কেমনে বাঁচি..
সুনিপুণা, তুমি ছাড়া দিন গুলো এলোমেলো আর রাত গুলো হিজিবিজি।