এলোমেলো টুকরো টেবিলে পরে থাকা স্বচ্ছ কাগজ...।
হাতে ফাউন্টেন পেন, আর আমার দুস্টু মগজ।।
আজ লিখবো পাষণ্ড সমাজের নিরীহ নারীর কথা...।


তোর দোষ তুই মেয়ে, তোর দোষ তোর যৌবন...।
পাষণ্ডরা পালটে চাদর, করছে তোকে নির্যাতন।
পিচকারিতে রাঙ্গিয়ে দিয়ে স্বচ্ছ বিছানা;
ঘোর কাটলে উচ্চস্বরে,
তোকে বলে অসতীর ছানা...।।


জননী দুগ্ধ পান করে যে শিশু হল বটের সমান,,,
যৌনকালে সেই পুরুষই দিলো নিজে পশুর প্রমান!!!!
তুই কেন তার শিকার হলি??
নিজের অলংকারটি বিকিয়ে দিলি,,
সমাজ তোকে তার ভাষাতে বোলছে কুলটা......।।


বিঁধিয়ে বুকে শানিত ছুরি,,
তুই যে ওরে অবলা নারী......
দুখের সীমা নাই..............
কারন...????????
কারন...... "আজ তুই কলঙ্কিনী, গর্ভে শিশু, বিয়ে হয়নি"......।