kothay ami kobi??
ke boleche likhi??
ami to tor uthon jure,
shyawla ghete thaki...
chand kucho te pet voriye,
arundhyutir sathe!
pathor kuchir choura patay,
dibbi deho rakhi....


kothay ami boro??
ke boleche guni??
ami je tor canvas e te,
oxigen er bani...
brikkho buke pin futie,
nicotine er sathe!
tor duniar torun alo,
niviye dite jani...


kothay ami valo??
ke boleche bujhi??
ami je tor rakto shiray,
bishakto ak majhi....
sotero sate sudhale pore,
22 se srabon bujhi......