শেষ পর্যন্ত বেরুনো গেল বদ্ধ ঘর ১৮ বছর


নীল আকাশ সুনীল আকাশ
বইছে বাতাস মুক্ত বাতাস
হাঁটছে পথ হরেক দীর্ঘ পথ
ছুটছে নদী লম্বা পথের নদী
উড়ছে পাখি স্বপ্ন ডানার পাখি
সবুজ সবুজের ঢেউয়ে মাখামাখি


আমি হাঁটছি আমি ছুটছি
আমি উড়ছি আমি ঘুরছি
আমি ভাসছি আমি আসছি
তোমার কাছে আমি আসছি
তোমাদের কাছে আমি আসছি