Aj 2 tarikh
ai tarikh tar mahotto age khub chilo
kintu joto somay geche toto din tar gurotoo komeche
valo lagto jokhan sokal hoto akta sundor msg dekhe
bujhtam aj 2 tarikh .
saradin kto din khon saler hisab
kto purono kotha mone kora ,
fire jao se sob dine
kto man abivan khele
karon aj 2 tarikh.
tarikh asbe jabe pore thakbe kto 2 tarikh
karor somay nei vabar karon amara aj onek parpto ,
tai aj sob kichur moner somapto .
achha sudhu ki tai tomaro ki mone konay ache
aj 2 tarikh.
akdin sararat jege sokaler protham surjo dekhechilam
baganer vorer alo fuler gondho kto angikar ,
misti misti kotha jege thaka kto swapno
sedin ta chilo 2 tarikh.
hoyto ai vabei cole jabe tomar besto 2 tarikh
tobuo amar moner konay joma hoy thakbe
amader sei 2 tarikh karon aj j 2 tarikh...