আমি শুধু আমি... নেই কোথাও, কোনো খানে।
আছ শুধু তুমি, তুমি, শুধু তুমি।
হাওয়ায় শুধু ভেশে বেড়ায় মুখখানি ।
কল্পনায় শুধু দুটি চোখ,
আল্পনায় আকা ঝাপসা, কুয়াশায় ঢাকা।
বহুদুর আলতো আলোর ভাবনায় আটা।
তুমি, তুমি, শুধু তুমি।


মনে বাজে অচেনা সুর, তবু সে বলে শুধু তুমি।
আমি শুধু আমি... নেই কোথাও, কোনো খানে।
কল্পনায় আর স্বপ্নে বিভোর,  
সে, তবু বলে  শুধু তুমি।
অনেক কল্পনা, আর অবিনস্ত ভাবনার শুধু স্তর ।
হাওয়া, জল, আর জলছবির বিস্তার
আমি শুধু আমি... নেই কোথাও, কোনো খানে।
আছ শুধু তুমি, তুমি, শুধু তুমি।