কোন একদিন আমিও আবার হাসবো
গলা ছেড়ে গাইবো গান।।আমার সাথে সাথে নেচে উঠবে
কত প্রান জীবন থেকে কি হারিয়েছি,তার বর্ননা
চিন্তা শক্তিতে আসলে পরেই শিউরে উঠি।।


এই বুঝি আমি-আমাকে কবর দিচ্ছি
স-জ্ঞানে,আমি আর হারাতে চাই না।।
বাঁচতে চাই,আমার মতো করে।।
যেখানে থাকবে না হারানোর ভয়,
অটুট থাকবে বন্ধন।।


ওগো প্রিয়তম,বেশি কিছু না
একটাই চাওয়া,দিবে কি অভয়
যতদিন রবে কায়া,জড়িয়ে রাখবে আমায়,
ভালোবাসার মায়ায়।।