আমি জানি না ভালোবাসা কাকে বলে!
তবুও বারবার বলবো আমি তোমায় ভালোবাসি,
আমি দেখেছি তোমার দিঘল চুল
সপ্নে আমি হাতড়ে বেড়াই,
জেগে দেখি ভুল,__সবই ভুল


আমি জানি না কোন ফুল আমায় মোহিত করে
কিবা ফুলের রানি কে...!!
তবুও নির্দ্বিধায় আমি বলতে পারি,
অস্পর্শী যে ফুল,চুঁয়ে যায় আমায়
যার ঘ্রান আমি অনূভব করি
প্রতি মূহুত্যে।।---(অসমাপ্ত)